সিগারেটের পাইকারি ব্যবসা আইড়িয়া – (প্রতি মাসে ৫০০০০ টাকা লাভ)

সিগারেটের পাইকারি ব্যবসা করে প্রতিমাসে আয় করুন ৪০ থেকে ৫০ হাজার টাকা। যারা সিগারেট ব্যবসা করতে চান তারা আমাদের এই লেখাটি পড়ে ব্যবসা শুরু করতে পারেন।

ওয়ার্ল্ড পপুলেশন হিসাবে দেখা যায় যে ২০২৩ সালে বাংলাদেশে ১৫ বছরের ওপরে ধূমপায়ীর সংখ্যা শতকরা ৩৯ দশমিক ১, যা ২০১৯ সালে ছিল ৩৫ শতাংশ। ছেলেদের মধ্যে দেখা যায় যে ধূমপানের সংখ্যা 6০.6 শতাংশ মেয়েদের মধ্যে 17.7 শতাংশ। এ হিসেবে দেখা যাচ্ছে যে বাংলাদেশের সেক্রেটারি চাহিদা অনেক বেশি। সিগারেটের চাহিদা বেশি হওয়ার কারণে এই ব্যবসাটি হতে পারে একটি লাভজনক ব্যবসা।

সিগারেটের পাইকারি ব্যবসা আইড়িয়া ২০২৪ -:

সিগারেটের পাইকারি ব্যবসা শুরু আপনাকে জানতে হবে আপনি যেই স্থানে সিগারেট পাইকারি ব্যবসা শুরু করতে চান সেখানে মানুষ কি ধরনের সিগারেট বেশি পছন্দ করে তাদের পছন্দ অনুযায়ী আপনি আপনার গোডাউনে বা আপনার দোকানে সেরকম সিগারেট গুলো রাখতে হবে। আপনাকে দোকানে দোকানে গিয়ে আপনার সিগারেট সম্পর্কে বলতে হবে, এবং ব্যবসা শুরু করার আগে কিছু কাস্টমার আপনাকে রেডি করে রাখতে হবে যাতে করে আপনি ব্যবসা শুরু করার সাথে সাথে, তাদেরকে আপনার সিগারেট গুলো দিতে পারেন।

পাইকারি সিগারেট কোথায় পাওয়া যায় :-

New DOHS Road, Mohakhali, Dhaka-1206.
Telephone: +880 48811279 – 83
Fax: +880 28822786
Email: [email protected]

আমাদের দেওয়া নাম্বার নাম্বার বা লোকেশনে গিয়ে আপনি পাইকার সিগারেট নিতে পারেন।

সিগারেটের পাইকারি দাম :-

সিগারেটের পাইকারি দাম এটা বলা খুব কঠিন ব্যাপার কারণ সিগারেটের দাম অনেক সময় অনেক রকম থাকে।

ডারবি সিগারেট কোম্পানি কোথায় :-

New DOHS Road, Mohakhali, Dhaka-1206.

সিগারেটের ব্যবসা লাইসেন্স :-

আপনি যদি সিগারেটের ব্যবসা করতে চান তাহলে আপনাকে অবশ্যই ট্রেড লাইসেন্স বানিয়ে নিতে হবে আমাদের দেওয়া নিচের লিংক দিতে গিয়ে আপনি আপনার লাইসেন্সটা বানিয়ে নিতে পারবেন।

সিগারেটের ব্যবসা শুরু করতে খরচ :-

আপনি যদি বড় আকার এই ব্যবসাটি করতেছেন। তাহলে, এক লক্ষ টাকা আপনাকে প্রথমে খরচ করতে হবে। আমি আপনাদেরকে সাজেশন দেব ধরে মন্তর বড় আকারে শুরু করতে যাবেন না। আপনি যখন ব্যবসাটির সম্পর্কে সবকিছু বুঝে যাবেন তারপরে আপনি আপনার ব্যবসাটিকে বড় আকারে নিয়ে যেতে পারে।

সিলেটের ব্যবসা লাভ কেমন :-

সিগারেট যেহেতু একটি জনপ্রিয় জিনিস সে হিসেবে দেখা যায় যে সিগারেট ব্যবসা লাভজনক। আপনি যদি এক লাখ টাকা ইনভেস্ট করে সিগারেটের ব্যবসা শুরু করেন। তাহলে, প্রতি মাসে আপনি 50000 টাকা চোখ বুজে লাভ করতে পারবেন।

সিগারেট ব্যবসায় রিস্ক :-

সিগারেট ব্যবসা তেমন কোন রিক্স নেই শুধু আপনি আপনার বুদ্ধিমত্তা খাটি সিগারেট ব্যবসা করে মাসে ৫০০০০ থেকে ৬০ হাজার পর্যন্ত ইনকাম করতে পারবেন।

শেষ কথা :-

আমাদের দেওয়া সিগারেটের ব্যবসা আইডিয়া যদি আপনার কাছে ভালো লেগে থাকে। আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন কিংবা আপনার ফ্যামিলিদের সাথে শেয়ার করবেন এবং কমেন্ট করে জানাবেন আপনার কেমন লেগেছে।

আরো পড়ুন :-

Sharing Is Caring:

আমার নাম : রায়হান চৌধুরী এ ব্লকের ফাউন্ডার আমি। আমাদের এই ব্লগে পাবেন আপনি নতুন ব্যবসা আড়িয়া, অনলাইন আয়, পাইকারি বাজার সম্পর্কিত সকল তথ্য।

Leave a Comment